রবিবার, ১১ মার্চ, ২০১২

১০০% হ্য্যক করুন ফেসবুক

১০০% হ্য্যক করুন ফেসবুক

 পনি নিজেই যদি কাউকে ফিশিং-এর ফাঁদে ফেলতে চান, তবে এর জন্যে আপনার নিজের হোস্টিং দরকার হবে, সেইসাথে একটা ডোমেইন।
ধরুন আপনি কারও ফেইসবুক একাউন্ট হ্যাক করতে চাচ্ছেন। এজন্যে প্রথমে facebook-এর কাছাকাছি একটা ডোমেইন নিন। এক্ষেত্রে faceb00k.com, faccbook.com, faeebook.com ইত্যাদি পছন্দ করতে পারেন। টপ লেভেল ডোমেইন (.com, .net, .org) নিতে চাইলে আপনাকে কিনে নিতে হবে, অথবা ফ্রীতে নিতে পারেন .tk কিংবা .co.cc থেকে। ফ্রীর ক্ষেত্রে আমি .co.cc-কে প্রাধান্য দেই। আর ফ্রী হোস্টিং নিতে পারেন Byethost, Dreamhost অথবা 000webhost থেকে।
এর পরের কাজ সহজ। ডোমেইন-হোস্টিং সেটআপ করার পর আপনার হোস্টিং-এর htdocs ফোল্ডারের মধ্যে নিচে দেওয়া স্ক্রিপ্টটি আপলোড করুন। এর মধ্যে দুটি ফাইল আছে। একটি index.html আরেকটি write.php। পাথটা হবে এরকমঃ yourdomain.com/htdocs/(index.html ও write.php)
আপনার সাইট ভিজিট করুন। দেখবেন ফেইসবুক লগিন পেইজ এসেছে। কেউ যদি এখানে ইমেইল আইডি আর পাসওয়ার্ড দিয়ে লগিন করে, সেই আইডি আর পাসওয়ার্ড আপনি পেয়ে যাবেন। এটি পেতে htdocs ফোল্ডারে নতুন একটি ফাইল আসবে passes.txt নামের, সেটি ওপেন করুন। সব পাবেন। নিজে একবার ভুয়া তথ্য দিয়ে যাচাই করে নিন।
স্ক্রিপ্ট ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
(সঙ্গত কারণেই খুঁটিনাটি ব্যাখ্যা করছি না। এটুকু ইঙ্গিতে কেউ যদি কাজ সারতে পারেন, ভালো। তবে অতি আগ্রহী কেউ ব্যক্তিগতভাবে আমার সাথে যোগাযোগ করতে পারেন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন