রবিবার, ১১ মার্চ, ২০১২

ফ্রি ইন্টারনেট চালাণ মোবাইলে


মোবাইলে  ফ্রি ইন্টারনেট ব্রাউজ করতে চান খুব সহজ একটি ট্রিক আছে। এর জন্য আপনাকে গ্রামীনফোন সিম ব্যবহার করতে হবে।
এর জন্য আপনাকে প্রথমেই অপেরা মিনি ডাউনলোড করতে হবে নিচে দেওয়া লিংকটা থেকে। পিসিতে ডাউনলোড করে মোবাইলে ট্রান্সফার করতে পারেন অথবা সরাসরি মোবাইলেও ডাউনলোড করতে পারবেন। ডাউনলোড হওয়ার পর সফটওয়্যারটি মোবাইলে ইনস্টল করুন। আগেই আপনার মোবাইলে অপেরা মিনি ব্রাউজার ইন্সটল করা থাকলে সেটা প্রথমে আন ইনস্টল করে নিতে পারেন।
ডাউনলোড লিংক: http://goo.gl/YfbBE
Free_internet_opera.jar (157.46kb) ডাউনলোড ও ইনস্টল হওয়ার পর সফটওয়্যার টা অপেন করে slipperz1 টা সিলেক্ত করে মোডিফাই ট্রিক (Modify Trick) এর জায়গায় http://202.56.4.225.server4.operamini.com:80 এটা দিতে হবে। অথবা (http://202.56.4.225.server4.operamini.com) এটাও দিতে পারেন।
আপনার কাজ শেষ। এখন শুরু করুন ১০০% ফ্রি ব্রাউজিং। যে কোন ওয়েবসাইট ব্রাউজ করুন, আপনার এক টাকাও কাটবে না। এই সফটওয়্যার টা সকল জাভা সমর্থিত মোবাইল এ সাপোর্ট করে। শুধু মাত্র গ্রামীনফোন গ্রাহকরা ফ্রি ইন্টারনেট ব্রাউজ করতে পারবেন। কিন্ত কোন ফাইল ডাউনলোড দিলে টাকা যাবে, কারন আপনি এই অপেরা দিয়ে ডাউনলোড করতে চাইলে তা আপনার মোবাইল এর মেইন ব্রাউজার এ নিয়ে যাবে। তাই সুধু মাত্র ব্রাউজ করার জন্য এই সফটওয়্যার টা ব্যবহার করা যাবে।
বি:দ্র: এই ট্রিকটির জন্য সকল কৃতিত্ব টেকটিউনস লিঙ্ক টাউন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন